মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

পিরোজপুর জেলায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিজিডি কর্মসুচীর আওতায় ২০১৭-২০১৮ অর্থবছরের জেলা ভিজিডি কমিটি এবং জেলা পর্যায়ে এনজিওর কার্যক্রম সম্পর্কিত সভা জেলা প্রশাসক জনাব আবু আহমদ ছিদ্দীকী স্যারের সভাপতিত্বে অনুষ্ঠিত হলো।সভায় সকল উপজেলা নির্বাহী অফিসার,সকল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এবং সংশ্লিষ্ঠ এনজিও নির্বাহী + প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। মাঠ পর্যায়ে ভিজিডি সংক্রান্ত অগ্রগতি,সমস্যা ও সমাধানের উপর গুরুত্বপুর্ন আলোচনা অনুষ্ঠিত হয়।-(10.06.18) (২০১৮-০৬-১৩)
জেলা মাসিক সমন্বয় সভা সম্পন্ন (২০১৮-০৬-০৪)
পিরোজপুর জেলা মহিলা বিষযক কর্মকর্তার কার্যালয়ে জীবিকায়নের জন্য দক্ষতা ভিত্তিক প্রশিক্ষনের প্রশিক্ষনার্থীগন ব্লকবাটিক ও হস্তশিল্পে অত্যন্ত দক্ষতার সাথে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। (২০১৮-০৬-০৪)
জেলা তথ্য অফিসের আয়োজনে কুমীরমারা আবাসন প্রকল্পে সরকারের ব্রান্ডিং -১০ এর উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে আমার উপস্থিতি। 30.05.18 (২০১৮-০৫-৩১)
পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলায় আইজিএ প্রকল্পের প্রশিক্ষনার্থীদের সেলাই ও ব্লকবাটিকের কাজ দেখলাম,অল্পদিনে তাঁরা বেশ দক্ষতা অর্জন করেছে।30.05.18 (২০১৮-০৫-৩১)
পিরোজপুরের ইন্দুরকানিতে বাল্য বিবাহ নিরোধ, যৌতুক, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং অটিজম শিশুর প্রতি বিশেষ দায়িত্ব পালন সংক্রান্ত উঠান বৈঠকে আমাদের যাত্রার নতুন মাত্রা।-30.05.18 (২০১৮-০৫-৩১)
ইন্দুরকানি উপজেলার পত্তাশি ইউনিয়নে ভিজিডি ও দরিদ্র মার জন্য মাতৃত্বকাল উপকারভোগীদের মাঝে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব রাজিব আহমদ।ইউনিয়নের চেয়ারম্যান ও অন্যান্য সদস্যগনও উপস্থিত ছিলেন।বাস্তবায়নে --- ভিজিডি এনজিও জিডিএফ এবং মাতৃত্ব ভাতার এনজিও উত্তরায়ন যুব সংঘ।-30.05.18 (২০১৮-০৫-৩১)
ইন্দুরকানী উপজেলায় আইজিএ প্রকল্পের আওতায় জুলাই- ডিসেম্বর/১৮ পর্যন্ত কমাটির মাধ্যমে দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের প্রশিক্ষনার্থী বাছাই কার্যক্রম সমাপ্ত হলো।-30.05.18 (২০১৮-০৫-৩১)
উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক(আইজিএ) প্রকল্পের প্রশিক্ষকগনের ০১ দিনের ওরিয়েন্টেশন কোর্স পিরোজপুর জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্য়ালয়ে অনুষ্ঠিত হলো।২৮/০৫/১৮ (২০১৮-০৫-২৮)
পিরোজপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডে কাউন্সিলরদ্বয়ের সহযোগিতায় কর্মজীবি ল্যাকটেটিং মাদার উপকারভোগী বাছাই কার্যক্রম। (২০১৮-০৫-২২)
পিরোজপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলরদ্বয়ের সহযোগিতায় কর্মজীবি ল্যাকটেটিং মদার উপকারভোগী বাছাইর কাজ। (২০১৮-০৫-২২)
পিরোজপুরে বিশ্ব “মা” দিবস পালনের খবর প্রকাশিত (দৈনিক সংবাদ পত্রে) (২০১৮-০৫-১৬)
কর্মজীবি ল্যাকটেটিং মাদার উপকারভোগী বাছাই কার্যক্রম পিরোজপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলরের সহযোগীতায় এবং জনাব মেরিনা হক(ম্যাজিস্ট্রেট) এর উপস্থিতিতে সম্পন্ন চলছে। (২০১৮-০৫-১৪)
পিরোজপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলরদ্বয়ের সহযোগিতায় কর্মজীবি ল্যাকটেটিং মাদার উপকারভোগী বাছাইয়ের কিছু স্থির চিত্র।(০৬/০৫/১৮) (২০১৮-০৫-১৪)
পিরোজপুর জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কতৃর্ক আয়োজিত ১৩ মে "বিশ্ব মা দিবস" /১৮, হৃদয় উজাড় করা অনুভূতিসহ যথাযোগ্য মর্যাদায় আলোচনা সভার মাধ্যমে পালিত হলো। (২০১৮-০৫-১৪)
কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচি ( ২০১৭ - ১৮--২০১৮ -১৯)এর আওতায় পিরোজপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলরদের সহযোগিতায় উপকারভোগী বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন জনাব মেরিনা হক (ম্যাজিস্ট্রেট)। (২০১৮-০৪-২৮)
পিরোজপুর জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় হতে নারীর স্বাবলম্বিতা অর্জনের লক্ষে সেলাই মেশিন বিতরন। (২০১৮-০৪-১০)
পিরোজপুরের শংকরপাশা ইউনিয়নে ভিজিডি উপকারভোগীদের প্রশিক্ষন পরিদর্শন। (২০১৮-০৪-১০)
‘জয়িতা অন্বেষণে বাংলাদেশে’ পিরোজপুরের ৫ শ্রেষ্ঠ জয়িতার খবর জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত পেপার কার্টিং। (২০১৮-০৪-০৬)
শত বাধা পেরিয়ে পিরোজপুরে শ্রেষ্ঠ জয়িতা পাঁচ নারী। (২০১৮-০৪-০৫)

সর্বমোট তথ্য: ৫৫


Share with :

Facebook Twitter